October 24, 2024, 8:14 pm

সংবাদ শিরোনাম :
খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন

পুলিশের প্রিজন ভ্যানে হামলা এবং আসামী ছিনতাই

ডেক্স নিউজ – সোমবার বিকেলে , রাজধানীতে হাইকোর্টের কদম ফোয়ারা এলাকায় বিএনপির মিছিল থেকে পুলিশের ওপর হামলার চালায় কিছু মানুষ । তারা ভাঙচুর চালিয়ে প্রিজন ভ্যানের তালা ভেঙে আটক দুই কর্মীকে ছিনিয়ে নিয়ে যায় বলে পুলিশ জানায় ।

পুলিশের দাবি, মঙ্গলবার বিকেলে বিএনপি কর্মীরা তাদের মিছিল থেকে ; আকস্মিক পুলিশের ওপর হামলা চালায় । এ সময় প্রিজন ভ্যান ভাঙচুর করে বিএনপির আটক দুই কর্মীকে ছিনিয়ে নেয় । তারা পুলিশের একটি রাইফেলও ভেঙ্গে ফেলে ।

প্রত্যক্ষদর্শীরা জানায় , বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার হাজিরাকে কেন্দ্র করে হাইকোটের সামনে জড়ো হয়েছিল তাদের নেতা-কর্মীরা । এই সময় পুলিশ তাদের কয়েকজন নেতা-কর্মীকে আটক করলে এই ঘটনা ঘটে বলে জানা যায় ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন